September 22, 2024, 9:28 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ফেনীতে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবর্ষণ করে ছাত্র হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম আসামি ১৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাঈল হোসেন প্রকাশ অমি’কে গ্রেফতার করেছে র‌্যাব-৭, চট্টগ্রাম। রাজবাড়ীতে ৯০ বোতল ফেন্সিডিল ও ০২ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বায়তুল মোকাররমের সেই খতিবকে অপসারণ। শাজাহানপুরে শী’র্ষ স’ন্ত্রা’সী সাগরসহ অপর সহযোগী দূ’র্বৃত্তে’র হা’মলা’য় খু’ন! ঘোড়াঘাটে আন্তঃজেলা দলের কুখ্যাত ৪ ডাকাত গ্রেপ্তার। নওগাঁয় শিয়াল, কুকুর ও বিড়ালের কামড়ে আতঙ্কে এলাকাবাসী। কক্সবাজার সদর উপজেলার চৌফলডন্ডি ইউনিয়ন থেকে যৌথ বাহিনীর অভিযানে অস্ত্র উদ্ধার। শিক্ষা দিবসে ছাত্র ইউনিয়ন বগুড়া জেলার ছাত্র সমাবেশ অনুষ্ঠিত। ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০। রাজশাহীর চারঘাট থানা পুলিশ কর্তৃক ৮১০ বোতল ফেন্সিডিল উদ্ধার।

শাজাহানপুরে এক প্রবাসীকে সর্বশান্তকরে তার স্ত্রীকে নিয়ে পালালো ইউপি মেম্বার 

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধিঃ
বগুড়ার শাজাহানপুরে জিয়াউর রহমান (৪০) নামের নবনির্বাচিত এক ইউপি সদস্যের বিরুদ্ধে এক সন্তানের জননীকে ভাগিয়ে নেয়ার ঘটনায় থানায় অভিযোগ করেছেন
সদ্য বিদেশ ফেরত এক স্বামী। এ ঘটনায় ঐ ইউপি সদস্যসহ চার-পাঁচজনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। জিয়াউর রহমান খরনা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এবং উপজেলার বীরগ্রামের মৃত শাজাহান আলীর ছেলে।
অভিযোগকারী আতিকুল ইসলাম আড়িয়া ইউনিয়নের মানিকদ্বিপা পদ্মাপাড়া গ্রামের আব্দুল হাকিমের পুত্র।
 জানাযায়, সাত বছর ধরে তিনি বিদেশে ছিলেন। দুই মাস পূর্বে মালোয়েশিয়া থেকে দেশে এসেছেন। ২৫ বছর আগে উপজেলার খরনা সরকারপাড়া গ্রামে বিয়ে করেন।  এক মেয়েসহ তাঁর স্ত্রী বাড়িতে থাকতেন। এক বছর আগে তাদের একমাত্র মেয়ের বিয়ে হয় ধুনট এলাকার এক পুলিশ সদস্যের সাথে। এরপর থেকে বাড়িতে একাই থাকতেন তার স্ত্রী।
দীর্ঘদিন বিদেশে থাকার সুযোগে মোবাইল ফোনে তাঁর স্ত্রীর সঙ্গে খরনা ইউপি সদস্য জিয়াউর রহমানের পরকীয়ার সম্পর্ক গড়ে ওঠে। দুই মাস আগে তিনি দেশে ফিরে স্ত্রীর পরকীয়ার কথা জানতে পারেন। এ নিয়ে উভয়ের মধ্যে মনোমালিন্য সৃষ্টি হয়। এমতাবস্থায় গত বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে ইউপি সদস্য জিয়াউর রহমানের সঙ্গে পালিয়ে যান তার স্ত্রী। সংগে নিয়ে যান তার কাছে গচ্ছিত রাখা স্বর্ণালংকার ও লক্ষাধিক পরিমান টাকা।
আতিকুল ইসলাম জানান, ইউপি সদস্য জিয়াউর রহমান তাকে ফোন করে বলেন, আপনার স্ত্রী আমার কাছে আছে।
তিনি আরো জানান, পালিয়ে যাবার সময় সে তার কাছে গচ্ছিত রাখা স্বর্ণালংকার ও আমার নগদ লক্ষাধিক পরিমান টাকা নিয়ে গেছে।
ইউপি সদস্য জিয়াউর রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলে তাঁর ফোন বন্ধ পাওয়া যায়।
শাজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com